দ্বিতীয়বারের মতো নর্থ সাউথ ইউনিভার্সিটি ইয়াং এন্ট্রেপ্রেনিউরস সোসাইটি এনএসইউ ইয়েস আয়োজন করছে ইভ্যালি প্রেজেন্টস অন্ট্রপ্রেট সিজন- ২। 

করোনাকালীন পরিস্থিতিতে দেশের উদীয়মান তরুণ উদ্যোক্তাদের সুযোগ দেওয়ার লক্ষ্যে অনলাইনেই আয়োজিত হচ্ছে প্রতিযোগিতাটির দ্বিতীয় আসর।

প্রতিযোগিতাটি মূলত দেশের প্রত্যেকটি কোণায় ছড়িয়ে থাকা তরুণ উদ্যোক্তাদের জন্য এক অনন্য সুযোগ, যেখানে তারা তাদের উদ্ভাবনীয় পরিকল্পনাগুলো পরিদর্শন করতে পারে। এবারের আসরটি এনএসইউ ইয়েস! আয়োজন করছে কিছুটা ভিন্ন আঙ্গিকে। 

প্রাথমিকভাবে দেশব্যাপী গত ২২ এপ্রিল থেকে বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন সংগ্রহ শুরু করা হয়। পরবর্তীতে আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যও রেজিস্ট্রেশন উন্মুক্ত করে দেয়। 

বিশ্ববিদ্যালয়ের স্নাতকপড়ুয়া শিক্ষার্থীরা সর্বোচ্চ চার সদস্যের দল গঠন করে অথবা এককভাবে ১৫ মে পর্যন্ত রেজিস্ট্রশন করতে পারবে। 

উল্লেখ্য, অংশগ্রহণকারীরা তাদের পছন্দমতো যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মিলে দল গঠন করতে পারবে। 

গত ২ মে এই বৃহৎ আয়োজনকে সামনে রেখে একটি ভার্চুয়াল ওয়ার্কশপ আয়োজন করে। ওয়ার্কশপটিতে সম্মানিত বক্তা ছিলেন টিকটক-এর দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রোগ্রাম ম্যানেজার (ট্রাস্ট অ্যান্ড সেফটি) খান মুহাম্মাদ সাকিফুল আলম।  

ওয়ার্কশপটিতে খান মুহাম্মাদ সাকিফুল আলম বলেন, কোনো ব্যবসায় ইউরেকা মুহূর্ত বলতে কিছু নেই। আপনাকে ভালো কাজ করা চালিয়ে যেতে হবে এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার সাধ্যকে সফলতায় পরিণত করতে হবে।

প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশনের লিংক পাওয়া যাবে এনএসইউ ইয়েস-এর অফিসিয়াল ফেসবুক পেইজে ( www.facebook.com/NSUYES )। প্রেস রিলিজ

মন্তব্য করুন