সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে বৃহত্তর কল্যাণে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতিকে (পুনাক) এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর রাজারবাগে পুলিশ অডিটরিয়ামে পুনাকের ২২তম সভানেত্রী হিসেবে জীশান মীর্জার দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সংবর্ধনা এবং সংগঠনের কার্যক্রম নিয়ে 'প্রগতির জয়োগান' ফটো অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, পুলিশ পরিবারের ঐতিহ্যবাহী সংগঠন পুনাকের দেশের অর্থনীতিতে অবদান রাখার সুযোগ রয়েছে। আমাদের দেশে কারুশিল্প, তাঁত শিল্প ইত্যাদির ঐতিহ্য রয়েছে। বিভিন্ন জেলায় উৎপাদিত পণ্য নিয়ে ঢাকায় একটি মেগা শোরুম করার ওপর গুরুত্বারোপ করেন তিনি।

গত এক বছরে পুনাকের নতুন কিছু হৃদয় ও মনোগ্রাহী উদ্যোগের কথা উল্লেখ করে আইজিপি বলেন, করোনায় কোনো ব্যক্তি মারা গেলে যখন আপনজনরা দূরে সরে গেছেন, তখন দাফন ও সৎকার করেছে পুলিশ এবং স্বেচ্ছাসেবী সংগঠন। পুনাক এরকম স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা দিয়েছে। তাদের কাজের স্বীকৃতি দিয়েছে।

পুনাক সভানেত্রী জীশান মীর্জা সংবর্ধনার জবাবে সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনা মহামারির মধ্যেও সবার অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতায় গতানুগতিক ধারার বাইরে কাজ করেছে পুনাক।


বিষয় : পুলিশ আইজিপি

মন্তব্য করুন