ভারতের ওপর দিয়ে গত সোমবার বয়ে গেছে শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস। সেই ঝড়ের তাণ্ডবে ক্ষতবিক্ষত কয়েকটি শহর। তার মধ্যে দেশটির বাণিজ্যনগরী খ্যাত মুম্বাইও আছে। ইয়াসের তাণ্ডবে শহরের বহু গাছ ভেঙে পড়েছে। ভয়ঙ্কর এই ঝড় দেখে যখন ভীতসন্তস্ত্র হয়ে পড়েছিলেন শহরবাসী, তখন 'দিয়া অওর বাতি হম' ধারাবাহিকের জনপ্রিয় টেলি অভিনেত্রী দীপিকা সিংয়ের একটি নাচের ভিডিও নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এছাড়াও ঝড়ে উপড়ে পড়া গাছের ডাল ধরে স্বল্পবসনে ছবিও তোলেন অভিনেত্রী। এরপরই ঘটে বিপত্তি। নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন তিনি। ঝড়ে বহু মানুষের ক্ষতি হয়েছে, তা জেনেও কীভাবে এই ধরনের কাজ করলেন দীপিকা? সেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

গাছের ডাল ধরে ছবি তোলার সমালোচনা করে নেটিজেনরা বলেন, ঝড় কিংবা যা-ই হোক ধনীদের কখনও সমস্যা হয় না, তারা ঠিক থাকেন। কিন্তু যাদের সর্বস্ব চলে গেল, সেই মানুষগুলো কথা অন্তত মাথায় রাখা উচিৎ ছিল অভিনেত্রীর। 

সমালোচনার জবাবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিপীকা লিখেছেন, ঝড়কে আমরা আটকাতে পারব না, তাই ঝড়কে শান্ত করার চেষ্টা না করে আমরা বরং নিজেদের শান্ত রাখি, প্রকৃতির মন অনুযায়ী চলি, ঝড় ঠিক থেমে যাবে'। 

দিপীকা আরও বলেন, ঝড়ের সময় তার বাড়ির সামনেই একটি গাছ উপড়ে পড়ে, তবে তাতে কেউ আহত হননি। সেই গাছটি সরানোর সময় তিনি এবং তার স্বামী গাছের সামনে ছবি তোলেন স্মৃতি হিসাবে তুলে রাখার জন্য।