মহামারি করোনাকালে সবচেয়ে বেশি বিপদে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। এমন পরিস্থিতিতে দুঃস্থ ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা নর্থ।

মঙ্গলবার এরই ধারাবাহিকতায় খিলগাঁও, তালতলায় অসচ্ছল মানুষের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা নর্থের লোকাল প্রেসিডেন্ট ফাতিমা আকতার নাজ, প্রোজেক্ট সিওসি ও জেসিআই ঢাকা নর্থের ভাইস প্রেসিডেন্ট শাখাওয়াত হোসেন, অন্যান্য বোর্ড সদস্য এবং  সদস্যরা। এছাড়াও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয় ও তাদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আসমা বেগম সেলাই মেশিন পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, এই মেশিন দিয়ে তার উপার্জনের একটি উপায় হলো। তিনি আরো বলেন,  ভবিষ্যতে জে সি আই ঢাকা নর্থ যাতে এমন কাজ আরো করে যাতে সমাজের মানুষ উপকৃত হয়।

হুইলচেয়ার যারা পেয়েছেন তাদের মধ্যে একজন শারীরিক প্রতিবন্ধী আবেগাপ্লুত হয়ে বলেন, হুইচেয়ারটি তার বিরাট প্রাপ্তি, এটি তার চলাচল সহজ করবে।

এ প্রজেক্টে অ্যাসোসিয়েট পার্টনার ছিলো অনাবৃ, ক্রিয়েটিভ পার্টনার ফায়ার ফ্লাই মোশন পিকচার্স ও লজিস্টিক পার্টনার বিডি ইভেন্ট এক্সপ্রেস।
এ ধরণের কাজ জে সি আই ঢাকা নর্থ বহুদিন যাবত করছে এবং করোনাকালীন সময়ে দুঃস্থ অসহায় মানুষের জন্য প্রোজেক্ট স্বাবলম্বী চলমান থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি