বরিশাল নগরীর সাগরদী সড়কের আমতলা মোড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

প্রতিবেদন লেখা পর্যন্ত (সন্ধ্যা ৬টা) নিহত এক যুবকের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে। তিনি হলেন- নগরীর ভাটিখানা এলাকার বিদ্যুৎ বিশ্বাস (২৪)। অপর নিহতের পরিচয় জানা যায়নি। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম এ তথ্যগুলো সম্পর্কে নিশ্চিত করেছেন। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ টুটুল জানান, ‘নগরীর রূপাতলী থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক বাগেরহাটের মংলার উদ্দেশ্যে যাওয়ার জন্য সিঅ্যান্ডবি সড়কে প্রবেশ করছিল। একই দিক থেকে আসা দুই যুবক আরোহী একটি মোটরসাইকেল ট্রাকের পেছনে ছিল। আমতলার মোড় অতিক্রম করার সময় মোটরসাইকেল আরোহী দুই যুবক ট্রাকের বাম পাশ দিয়ে মোড় অতিক্রমের চেষ্টা করেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন।’ 

এ ঘটনার পর ট্রাক চালক মো. রবিউল পালানোর চেষ্টা করেন। কিন্তু স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হাসান আলী জানান, ‘একটি লাশ ট্রাকের চাকার নিচে আটকে গিয়েছিল। ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় ওই লাশটি উদ্ধার করা হয়েছে।’