সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক ওয়াকিল আহমেদ হিরন ও দীপ্ত টিভির বিশেষ প্রতিনিধি বায়েজিদ আহমেদের বাবা বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক এ কে এম নজরুল ইসলাম (৮৮) মারা গেছেন (ইন্না… রাজিউন)।

শুক্রবার সকাল সোয়া ৮টায় ফরিদপুর শহরের গোয়ালচামটের হাউজিং এস্টেটের নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা শহরের গোয়ালচামট হাউজিং এস্টেট জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

এ কে এম নজরুল ইসলামের মৃত্যুতে সমকাল পরিবারের পক্ষ থেকে শোক ও দুঃখ প্রকাশ করেছেন সমকালের প্রকাশক ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ, ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি এবং উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান।

পৃথক শোক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

আরও শোক জানিয়েছেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সভাপতি মাশহুদুল হক, সাধারণ সম্পাদক মুহাম্মাদ ইয়াছিন, ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকার সভাপতি অমরেশ রায় ও সাধারণ সম্পাদক আছাদুজ্জামান।