আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশের কিছু তথাকথিত সেলিব্রেটি সমাজে অপসংস্কৃতি ছড়াচ্ছেন। বিতর্কিত কর্মকাণ্ড দিয়ে তরুণ সমাজ ও জাতিকে বিভ্রান্ত করছেন তারা। তাদের মুখোশ উন্মোচনে কঠোর অভিযান চলছে। অপসংস্কৃতি রোধে এ অভিযান চলমান থাকবে।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় কৃষিমন্ত্রী এসব কথা বলেন। বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মশতবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

ড. আব্দুর রাজ্জাক বলেন, ন্যায় ও সততার পথে পথকে দল করতে হবে- এটিই আওয়ামী লীগের ভিত্তি। যে দল একটি দেশ গঠন ও একটি নতুন জাতিরাষ্ট্র প্রতিষ্ঠা করেছে, সব গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে- সেই দলে ভুঁইফোঁড় সংগঠনের কোনো জায়গা নেই। দলীয় গঠনতন্ত্রের বাইরে চাকরিজীবী লীগ, প্রচার লীগ কিংবা প্রজন্ম লীগ থাকার কোনো সুযোগ নেই। কোনো ভুঁইফোঁড় সংগঠন আওয়ামী লীগের গায়ে কালিমা লেপন করতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর নেতা নুরুল আমিন রুহুল, মহিউদ্দিন আহমেদ মহি, এফ এম শরিফুল ইসলাম, রিয়াজ উদ্দিন রিয়াজ, আরিফুর রহমান রাসেল প্রমুখ।