ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আদালতে নেওয়া হচ্ছে পরীমণিকে

আদালতে নেওয়া হচ্ছে পরীমণিকে

ফাইল ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২১ | ২৩:৫৩ | আপডেট: ১০ আগস্ট ২০২১ | ০০:০৬

চিত্রনায়িকা পরীমণিসহ গ্রেপ্তার চারজনের রিমান্ড শেষ হওয়ায় তাদের আদালতের নিয়ে যাচ্ছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার ১১টা ৫০ মিনিটে রাজধানীর মালিবাগের সিআইডির প্রধান কার্যালয় থেকে চারজনকে নিয়ে রওনা দেয় সংস্থাটি।

অপর তিনজন হলেন, প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল মরিয়ম আক্তার মৌ ও পরীমণির কথিত মামা দীপু। মাদক মামলায় তাদের চারদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবদ করে সিআইডি।

সিআইডির অ্যাডিশনাল ডিআইজি শেখ ওমর ফারুক সমকালকে বলেন, আদালতে পরীমণিসহ চারজনের বিরুদ্ধে আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করা হবে।

এর আগে গত বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা পরীমণি ও দীপুর সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের পক্ষে যুক্তি তুলে ধরেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক চারদিনের রিমান্ডের আদেশ দেন।

৪ আগস্ট প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।

আটকের পর তাদের নেওয়া হয় র‌্যাব সদরদপ্তরে। বুধবার রাতে সেখানেই থাকতে হয় পরীমণিকে। বৃহস্পতিবার র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। মামলা দায়েরের পর সেদিনই তাকে আদালতে নেওয়া হয়।

আরও পড়ুন

×