শ্রাবন্তী, নুসরাত জাহান, নিখিল ও যশ- এই চারজনকে নিয়ে বেশ চর্চা আজকাল টালিগঞ্জের মিডিয়ায়। যদিও টলিউডের সমীকরণ বোঝা বিষম দায়! শ্রাবন্তী চট্টোপাধ্যায় সে কথাই মনে করিয়ে দিলেন আরেকবার। বান্ধবী নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিল জৈনের সাথে নতুন সম্পর্ক গড়ে তুলেছেন তিনি। কিন্তু সেই সম্পর্ক ব্যক্তিগত নয়, সম্পূর্ণভাবে পেশাগত।

নিখিলের বস্ত্র বিপণির জন্য শ্যুট করেছেন শ্রাবন্তী। কালো এবং বেগুনি রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। খোলা চুল, লাল লিপস্টিকে তিনি সুন্দরী। শ্রাবন্তীর ছবিতে ক্রেডিট দেখলে জানা যায়, তিনি নিখিলের বস্ত্র বিপণির পোশাক পরেছেন। তার মেকআপের দায়িত্বে ছিলেন সন্দীপ ঘোষাল। ঘটনাচক্রে তিনিও নুসরাতের কাছের বন্ধু। নিখিল এবং নুসরাতের বিয়ের অনুষ্ঠানে তাদের সাথে সন্দীপও উড়ে গিয়েছিলেন সুদূর তুরস্কে।

শ্রাবন্তীর ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নিখিল। টলিউডের সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ও নিখিলের বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শ্যুট করেন। কিন্তু সেই তালিকায় হঠাৎ শ্রাবন্তীর নাম যোগ হল কীভাবে? আনন্দবাজার অনলাইনকে নিখিল বলেন, ‘শ্রাবন্তী আমার ভালো বন্ধু। আমাদের পোশাকগুলো ওর ভালো লেগেছিল। তাই ও শ্যুট করেছে।’

শ্রাবন্তী এবং নুসরাতের বন্ধুত্ব কারো অজানা নয়। মাঝেমধ্যেই একসাথে ঘরোয়া পার্টি করতে দেখা যায় তাদের। নুসরাত অন্তঃসত্ত্বা থাকাকালীনও শ্রাবন্তী সব সময় তার পাশে ছিলেন। অথচ ‘বিয়ে’ নিয়ে প্রকাশ্য বিতণ্ডার পরেও শ্রাবন্তী তার বান্ধবীর সাবেক স্বামীর (অবশ্য বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা দিয়েছেন নুসরাত) সাথে কাজ করছেন। বলাই যায়, পেশার খাতিরে নিখিলের সাথে নতুন সমীকরণ তৈরি হলো শ্রাবন্তীর।