ঝালকাঠির রাজাপুরের গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগে দায়ের করা মামলায় সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে ভুক্তভোগী গৃহবধূ রাজাপুর থানায় মামলা করলে পুলিশ রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার সিদ্দিক উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই নারী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তার স্ত্রী ওই নারীর সঙ্গে কথা বলবেন বলে কৌশলে তাকে নিজের বাড়িতে নিয়ে যান। এ সময় ওই ঘরে কেউ ছিল না। পরে সিদ্দিক ভুক্তভোগীর শ্লীলতাহানি করেন এবং ধর্ষণের চেষ্টা চালান। এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে ওই নারী সিদ্দিকের ঘর থেকে বেরিয়ে আসেন । পরে ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে তারা এই ঘটনার বিচার করতে অপারগতা প্রকাশ করেন। নিরুপায় হয়ে ওই নারী রাতে থানায় মামলা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, যৌন নিপীড়নের ঘটনায় রাতেই ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।