করোনাকাল পাশ কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে বিশ্ব। দরজায় কড়া নাড়ছে ক্রিকেট বিশ্বের মহাযজ্ঞ টি-টোয়েন্টি বিশ্বকাপ। এক মাসেরও কম সময় বাকি আছে কুড়ি ওভারের এই বিশ্বকাপের। কোভিড জটিলতায় ভেন্যু বদলে আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৭ম আসর।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া এই বিশ্বকাপের জন্য থিম সং প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। আইসিসির ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে বৃহস্পতিবার একযোগে প্রকাশ করা হয় 'লাইভ দ্য গেম' নামের টি–টোয়েন্টি বিশ্বকাপের থিম সংটি। এই গানের ভিডিওটি পুরোটাই অ্যানিমেটেড চরিত্র দিয়ে চিত্রায়ণ করা হয়েছে।

প্রকাশিত গানটি কম্পোজ করেছেন ভারতের অমিত ত্রিবেদী। সেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি, কাইরন পোলার্ড, রশিদ খান ও গ্লেন ম্যাক্সওয়েলদের কার্টুন। এনিমেটেড চেহারায় দেখানো হয়েছে বিশ্বকাপের উন্মাদনায় মত্ত দর্শক-সমর্থকদের।

১৭ অক্টোবর উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের 'বি' গ্রুপের ওমান-পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে শুরু হবে আসর। 'এ' গ্রুপের বাংলাদেশ-স্কটল্যান্ডও লড়বে একই দিনে। গ্রুপ পর্বের সেরা চারটি দল যাবে সুপার টুয়েলভে। পুরো আসরটি গড়াবে ওমান ও আমিরাতের বেশ কয়েকটি মাঠে।