ঢাকার ধামরাইয়ে কাভার্ডভ্যান ও ড্রামট্রাক চাপায় পোশাক শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা ও সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের দক্ষিণ জয়পুরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে খোকন মিয়া (২৫) ও সামসুল হকের ছেলে দেলোয়ার হোসেন (২৪) এবং সাভারের মাটিদিয়া এলাকার হরেন্দ্র সরকারের ছেলে রাধানাথ সরকার (৫৫)। নিহতদের মধ্যে খোকন মিয়া জয়পুরা মম ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পোশাক শ্রমিক খোকন মিয়া ও তার বন্ধু দেলোয়ার হোসেন শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে ধামরাই সদরে রওনা হন। জয়পুরা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে একটি ড্রামট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন খোকন। গুরুতর আহত দেলোয়ারকে সাভারের একটি হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় তারও মৃত্যু হয়।

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া বাসস্ট্যান্ডে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই নিহত হন পথচারী রাধানাথ সরকার (৫৫)।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, জয়পুরায় দুর্ঘটনার পরই ড্রামট্রাকটি পালিয়ে গেলেও সুতিপাড়ায় চাপা দেওয়া কাভার্ডভ্যানটি হাইওয়ে পুলিশ আটক করেছে।