বৈশ্বিক অর্থনীতিতে ই-কমার্সের গুরত্ব দিনদিন বেড়েই যাচ্ছে। আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বর্তমান ডিজিটাল বাংলাদেশের গ্রাহকদের আস্থা অর্জনের লক্ষ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তের সব ধরনের মানসম্মত পণ্য নিয়ে বাংলাদেশে ‌‘আপনার স্টোর’ ট্যাগে যাত্রা শুরু করতে যাচ্ছে দুর্বার নামে নতুন একটি ই-কমার্স প্রতিষ্ঠান।

প্রাথমিক অবস্থায় ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এবং দেশ-বিদেশের ক্রেতাদের ই-কমার্স সেবা দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বিপুল সংখ্যক পণ্যের সমাহার নিয়ে ‘দুর্বার’ দৃঢ় প্রতিজ্ঞ। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে ক্রেতারা সরাসরি পোশাক থেকে শুরু করে আইটি, লাইফস্টাইল, গৃহস্থালী, স্মর্টফোন, বুটিক, ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স সহ হরেক রকমের নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন।

এ প্রসঙ্গে দুর্বার এর জনসংযোগ কর্মকর্তা আপেল আকবর বলেন, ‘ক্রেতাদের খুব সহজ, একেবারেই ঝামেলাবিহীন ও দ্রুততম সময়ে মানসম্মত পণ্য সরবরাহ করবে ‘দুর্বার’। বর্তমান পরিস্থিতিতে ই-কমার্সের প্রতি মানুষের বিশ্বাস ফিরিয়ে আনা সবচেয়ে কঠিন কাজ। তবে ‘দুর্বার’ পণ্য ক্রয়ে কোনো ধরনের অগ্রিম অর্থ দিতে হবে না ফলে নির্দ্বিধায় পণ্য ক্রয় করতে পারবেন গ্রাহকেরা।’

জানা যায়, দেশের নতুন এই ই-কমার্স সাইটটিতে বিক্রেতাও সরাসরি তাদের উৎপাদিত পণ্য প্রোফাইল বা একাউন্টের মাধ্যমে ‘দুর্বারে’ বিক্রয় করতে পারবেন। গ্রাহকদের কাছে শতভাগ সঠিক মানের পণ্য, সময়মত পণ্য ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে দেশ-বিদেশের বিশাল পণ্যের সমাহার নিয়ে খুব শিগগিরই আনুষ্ঠানিক উদ্বোধন হবে দুর্বারের। সংবাদ বিজ্ঞপ্তি।