রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম প্রেসিডিয়ামের সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়।

রোববার দুপুর ২ টায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র দপ্তরে এএইচএম খায়রুজ্জামান লিট-কে অভিনন্দন জানান বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক। এ সময় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা স্বরূপ ফুলের তোড়া, ক্রেস্ট এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিয়ে সম্পাদিত বই ‘শতবর্ষে বঙ্গবন্ধু’ মেয়রের হাতে তুলে দেন উপাচার্য মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা জামান, প্রক্টর ড. মো. হাবিবুল্লাহ এবং জনসংযোগ দপ্তরের জ্যেষ্ঠ নির্বাহী মনিরুজ্জামান দিপু।

দীর্ঘ বছর পর রাজশাহীর কোন নেতাকে আওয়ামী লীগের শীর্ষ ফোরামে স্থান করে দেওয়ায় রাজশাহীর মানুষও প্রধানমন্ত্রীকে অভিনন্দন দিয়েছেন। 

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘রাজশাহীকে মূল্যায়ন করায় প্রধানমন্ত্রীকে রাজশাহীবাসীর পক্ষ থেকে, দলের নেতাকর্মীদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। আমি এখন শুধু রাজশাহী অঞ্চলসহ দলের জন্য কাজ করার সুযোগ পাবো।’ 

তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবার সার্বিক খোঁজখবর নেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশেষ করে তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের নির্মাণযজ্ঞের ভূয়সী প্রশংসা করেন। 

সংবাদ বিজ্ঞপ্তি--