চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস হওয়ার জেরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার রাতে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। ফোনালাপ ফাঁসসহ বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তারা তার সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেন। ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ফোনালাপটি ভাইরাল গেছে এবং বলা হচ্ছে, এটিতে কথোপকথন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের। কথোপকথনের শুরু প্রতিমন্ত্রী ও ইমনের মধ্যে। পরে সেখানে যোগ করা হয় মাহিকে। একইসঙ্গে ওই ফোনালাপ ফাঁস করা এবং তাদের মধ্যে কী ধরনের সম্পর্ক ছিল, এসব বিষয়ে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিবির এক কর্মকর্তা জানান, আলোচিত ওই ফোনালাপ নিয়ে মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। মাহি বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তিনি ঢাকায় ফিরলে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

ভাইরাল হওয়া ফোনালাপটি নিয়ে দেশজুড়ে তোলপাড় চলছে। এ ঘটনার পর সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, প্রতিমন্ত্রী ডা. মুরাদকে মঙ্গলবারের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।