স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিএনপি নেতাদের 'সব হারিয়েছি' প্রতিক্রিয়ার জবাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, পাকিস্তান হারানোর মনোবেদনা আজও ভুলতে পারেননি বিএনপির নেতারা। তাই তাদের চোখে বিজয়ী জাতির কোনো অর্জনই চোখে পরে না।

মুজিববর্ষ উপলক্ষে ধানমন্ডি বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আফজাল হোসেন বলেন, বঙ্গবন্ধু আজীবন জনগণের মঙ্গলের  জন্য রাজনীতি করেছেন। তার প্রেরণায় উজ্জীবিত হয়ে আমাদের মানবিক কাজে এগিয়ে আসতে হবে। 

জাতির পিতা সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন- একথা উল্লেখ করে তিনি বলেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙালির আশা আকাঙ্ক্ষাকে হত্যা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। কোনো ষড়যন্ত্রই এ অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি অধ্যাপিকা শিরীন আক্তার মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. কে এম নূরুন্নবী, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল প্রমুখ।