ফরিদপুরের সালথায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বিজয় শোভাযাত্রার আয়োজন করে সালথা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন। 

শোভাযাত্রাটি উপজেলার পরিষদ চত্বরের সামনে থেকে বের হয়ে সালথা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুউজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, গট্টি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. জাফর মোল্যা, রামকান্তপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী লিটু, যদুনন্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, সালথা উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যা, সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন, যুবলীগ নেতা মামুন মিয়া, ফরহাদ মোল্যা, সোহেল মাহমুদ, বাকি বিল্লাহ প্রমুখ।