জয়পুরহাটে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে অগ্নি সংযোগ করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাতে আক্কেলপুর উপজেলার তিলকপুর পুনঘরদিঘী গ্রামের আব্দুল মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে কে বা কারা বাড়ির মুলগেটসহ বিভিন্ন স্থানে জ্বালানি তেল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় ক্ষতিগ্রস্ত আব্দুল মতিনের পরিবারের লোকজন ঘরের জানালা ভেঙ্গে বাহিরে এসে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে। তারা পাশের পুকুর থেকে শ্যালো মেশিনে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাড়িতে থাকা একটি সিএনজি, ঘরের টিনের ছাউনি, বৈদ্যুতিক মিটার, হাস-মুরগীসহ আসবাবপত্র আগুনে পুড়ে ভষ্মিভূত হয়।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আব্দুল মতিন জানান, আগুনে তার বাড়ির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। তিনি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষয় ক্ষতির পরিমাণ এখনও নির্ণয় করা হয়নি। তবে ওই ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে এ বিষয় ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।