চট্টগ্রামে শনিবার সকাল ৮টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় নতুন করে ২৩৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১২ দশমিক ২৯ শতাংশ। তবে এ সময়ে করোনায় আক্রান্ত কোনো রোগীর মৃত্যু হয়নি।

চট্টগ্রামের করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে শনিবার জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে পাঠানো প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। খবর বাসসের

সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদনে বলা হয়, ফৌজদারহাট বিআইটিআইডি, শাহ আমানত বিমানবন্দর ও নগরীর আট ল্যাবে গতকাল শুক্রবার চট্টগ্রামের ১ হাজার ৯৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন শনাক্ত ২৩৯ জনের মধ্যে শহরের ২১৮ জন উপজেলার ২১ জন।

জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ১ লক্ষ ৪ হাজার ৪২৭ জন। এর মধ্যে শহরের ৭৫ হাজার ৮৩২ জন ও গ্রামের ২৮ হাজার ৫৯৫ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে পটিয়ায় ৫ জন, হাটহাজারী ও আনোয়ারায় ৩ জন করে, রাউজান, রাঙ্গুনিয়া, সীতাকুণ্ড, সাতাকানিয়া ও বোয়ালখালীতে ২ জন করে রয়েছেন।

সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনায় চট্টগ্রামে কারও মৃত্যু হয়নি। ফলে জেলায় মোট মৃতের সংখ্যা ১ হাজার ৩৩৫ জনই রয়েছে। এতে শহরের ৭২৫ জন ও গ্রামের ৬১০ জন।