ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সীতাকুণ্ড উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ডুসাসের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এই কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমজাদ হোসেন চৌধুরী। এতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী বোরহান উদ্দীন ফয়সাল সভাপতি এবং ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের শিক্ষার্থী রকি হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কমিটির অন্য নেতারা হলেন- সহসভাপতি নিশান মালাকার, জাকির হোসাইন, সুমাইরা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন, জয়শ্রী দেবী দাস, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল আলম ফাহিম, সাদিয়া সুলতানা তৃষা, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকী, উপদপ্তর সম্পাদক সাফওয়ান চৌধুরী, অর্থবিষয়ক সম্পাদক মোহাম্মদ নাহিদুল ইসলাম, উপ-অর্থবিষয়ক সম্পাদক মোহাম্মদ রিদোয়ানুল ইসলাম, প্রচার সম্পাদক ইরফানুল হক চৌধুরী, উপপ্রচার সম্পাদক নেওয়াজ শরীফ এবং বৃত্তি ও ছাত্রকল্যাণবিষয়ক সম্পাদক ইমাম বাসেত।

এ ছাড়া শিক্ষাবিষয়ক সম্পাদক হয়েছেন তাউসিবা রহমান, ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন সায়মন, সাংস্কৃতিক সম্পাদক উম্মে সালমা সায়মা, কার্যনির্বাহী সদস্য ইফফাত হোসেন পিয়াম ও সানজিদা মেহেরিন লিয়ানা।

বিষয় : ডুসাস শিক্ষার্থীদের সংগঠন ডুসাস ডুসাসের নতুন কমিটি

মন্তব্য করুন