বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৮ ফেব্রুয়ারি। এই নির্বাচনের পর জয় পরাজয় ও অনেক ঘটনাই ঘটেছে। যা গড়িয়েছে আদালত অব্দি। এখন অমিমাংসিত সমিতির সাধারণ সম্পাদকের পদ। 

নির্বাচন পরবর্তী বিগত একমাস নির্বাচনের ইস্যু নিয়ে কাঞ্চন-নিপুণ প্যানেলের তারকাদের দেখা গেলেও এই প্রথম দেখা গেলো নির্বাচনের বাইরে অন্য এক আবহে। 

বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ইউএস ফুড মার্ট। সুপারশপটি ১১ বছরে পা দিয়েছে এবার। আর এই উপলক্ষেই একঝাঁক শিল্পীকে নিয়ে বর্ষপূর্তির কেক কাটলেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. আক্তারুজ্জামান। 

আয়োজনে  অতিথি হয়ে হাজির ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন,সাধারণ সম্পাদক পদ নিয়ে লড়াই করা নিপুণ আক্তার, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন, কোষাধক্ষ আজাদ খান, দফতর সম্পাদক আরমান, কার্যনির্বাহী সদস্য রিয়াজ আহমেদ, অঞ্জনা, কেয়াসহ কমিটির আরও কয়েকজন সদস্য।

মূলত শিল্পী সমিতির কাঞ্চন নিপুণ প্যানেলের পুরো কমিটিই হাজির ছিলেন এই ফুড মার্ট উদ্বোধনে। তবে শো রুমের উদ্বোধন হলেও  প্রথম দেখায় অনেকেই এটাকে শিল্পী সমিতির কোনো আয়োজন ভেবে ভুল করেছেন। 

বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ইউএস ফুড মার্ট। সুপারশপটি ১১ বছরে পা দিয়েছে এবার। আর এই উপলক্ষেই একঝাঁক শিল্পীকে নিয়ে বর্ষপূর্তির কেক কাটলেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. আক্তারুজ্জামান।

ফুট মার্টটি কেক কেটে উদ্বোধন করেন ইলিয়াস কাঞ্চন। এ সময় তিনি বলেন, দেশে চারদিকে যখন ভেজালে সয়লাভ। ঠিক এই সময়ে একদম খাটি প্রডাক্ট নিয়ে হাজির হয়েছে ইউএস ফুড মার্ট। আশা করি ক্রেতারা এখান থেকে প্রডাক্ট নিয়ে সন্তুষ্ট হতে পারবেন।