ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডক্টরোলা লিমিটেড ও ডিজিটাল হেলথকেয়ার এ্যাগ্রিগেটর প্ল্যাটফর্ম হেলথ বন্ধু লিমিটেড এর মধ্যে সমঝোতা চুক্তি হয়েছে। গত ৭ এপ্রিল গুলশান লিংক রোডের হেলথ বন্ধু লিমিটেডের অফিসে এই চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন–ডক্টরোলা লিমিটেড এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট আহসানুল হক আদনান এবং হেলথ বন্ধু লিমিটেডের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর নাফিজুল ইসলাম ও সিইও মো. রাজিকুল হাসান এবং উদ্যোম বিজনেস সার্ভিস লিমিটেড এর সিইও মো. কাওসার।

ডক্টরোলা লিমিটেড বাংলাদেশে তাদের সেবা শুরু করে ২০১৪ সাল থেকে। বাংলাদেশে অনলাইনে ঘরে বসেই ডাক্তারের এপয়েন্টমেন্ট নেওয়া যায় ডক্টোরেলার মাধ্যমে। বর্তমানে হেলথ প্যাকেজ, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট বুকিং সহ আরও নানা ধরনের সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

অন্যদিকে, হেলথ বন্ধু লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল হেলথকেয়ার এ্যাগ্রিগেটর প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করেছে। স্বাস্থ্যসেবার প্রত্যেকটা ধাপকে জনমানুষের কাছে সুলভ মূল্যে ও সবচেয়ে কম সময়ে পৌঁছে দেওয়ার ব্রত নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। নিজস্ব অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে স্বাস্থ্য সেবা (হোম সার্ভিস,ই-হেলথ সার্ভিস ও সেন্টার সার্ভিস) প্রদানকারী প্রতিষ্ঠান গুলোকে এক ছাতার নিচে এনে গ্রাহকে তথ্য প্রদানের মাধ্যমে সঠিক সিদ্ধান্ত ও ভোগান্তি কমাতে সহযোগিতা করছে হেলথ বন্ধু লিমিটেড।

এই সমঝোতা চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে ডক্টরোলার সকল সেবা পাওয়া যাবে হেলথ বন্ধু প্ল্যাটফর্মের ওয়েবসাইট ও অ্যাপে। সঙ্গে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও সহজে সেবা পাওয়ার সুবিধা। জনমানুষের জন্য হাসপাতাল বা স্বাস্থ্যসেবা নেওয়া আর ভোগান্তির কারণ হবে না। অদূর ভবিষ্যতে তার সম্ভাবনা এখনই প্রবলভাবে উজ্জ্বল বলে জানিয়েছেন হেলথ বন্ধু’র এমডি নাফিজুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

বিষয় : ডিজিটাল স্বাস্থ্যসেবা ডক্টরোলা হেলথ বন্ধু

মন্তব্য করুন