বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক সময় শেষ হয়ে যাবার আগেই আগামী জাতীয় নির্বাচনকেন্দ্রিক সংকট উত্তরণে সরকারকে রাজনৈতিক উদ্যোগ নেওয়ার আহ্বান জানিয়েছেন। 

তিনি বলেছেন, গত দুইটি নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচনও ব্যর্থ হলে দেশ অনাকাঙ্খিত ভয়াবহ বিপর্যয়ে নিপতিত হবে। এই পরিস্থিতির দায়দায়িত্ব সরকার ও সরকারি দলকেই বহন করতে হবে।

শনিবার বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভায় সাইফুল হক এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচনের আগে সরকার কীভাবে পদত্যাগ করবে এবং কীভাবে নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠিত হবে- বিরোধী দলগুলোর সঙ্গে আলোচনা করে সেটা নির্ধারণ করা জরুরি। এ বিষয়ে সরকার ও সরকারি দল দ্রুত কার্যকর উদ্যোগ নিতে ব্যর্থ হলে গণসংগ্রামের পথে এই দমনমূলক ফ্যাসিবাদী দুঃশাসনকে বিদায় দেওয়া ছাড়া জনগণের সামনে অন্য কোনো পথ থাকবে না।

সভায় চলতি বছর অনুষ্ঠেয় দলের জাতীয় সম্মেলন-কংগ্রেসের রাজনৈতিক ও সাংগঠনিক প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়। এ নিয়ে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়।

দলের রাজনৈতিক পরিষদের সদস্য আনছার আলী দুলালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, রাশিদা বেগম, সিকদার হারুন রশীদ মাহমুদ, শহীদুল আলম নান্নু, এপোলো জামালী, ইফতেখার আহমেদ বাবু, মোফাজ্জল হোসেন মোশতাক, সাইফুল ইসলাম, কামরুজ্জামান ফিরোজ, স্নিগ্ধা সুলতানা ইভা, অরবিন্দু বেপারি বিন্দু, শেখ মো. শিমুল, ডা. মনোয়ার হোসেন প্রমুখ।