১৯৯৬ সালে এসএসসি ও ১৯৯৮ সালে এইচএসসি পাস শিক্ষার্থী এবং ‘রঁদেভু ৯৬৯৮’ ফাউন্ডেশনের ৫ম বার্ষিক ইফতার ও নৈশভোজ গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাবে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে দেশ–বিদেশে ছড়িয়ে থাকা ‘৯৬৯৮’ গ্রুপের প্রায় ৯ শতাধিক সদস্য অংশ নেন। অনুষ্ঠানটি রূপ নেয় বন্ধুদের মিলনমেলায়। 

এই গ্রুপটি মূলত দেশের বিভিন্ন শিক্ষা বোর্ডের অধীনে একই সময়ে এসএসসি ও এইচএসসি পাস করা বন্ধুদের একটি সংগঠন।

বার্ষিক এই আয়োজনে ৯৬৯৮ গ্রুপের সাতজন সদস্যকে বিশেষ সম্মাননা দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন–সাংবাদিকতায় (প্রিন্ট ও টেলিভিশন) প্রথম আলোর বিজনেস এডিটর সুজয় মহাজন ও মাছরাঙা টেলিভিশনের ক্রীড়া সাংবাদিক জাহিদুর রহমান চৌধুরী; রাজনীতিতে রাজীব আহমেদ, শিক্ষায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আবু নোমান ফারুক আহমেদ,  প্রযুক্তিতে ই–ক্যাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, ব্যবসায় শ্রেণিতে ফিট এলিগেন্সের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা শারমিন লিসা এবং চাকরি শ্রেণিতে ফখরুল ইসলাম খান। 

বিশেষ সম্মাননাপ্রাপ্ত গ্রুপের ৭ বন্ধুর মধ্যে সম্মাননা হাতে ৬ বন্ধু

এছাড়া অনুষ্ঠানে বার্ষিক ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ, গ্রুপের নিবেদিতপ্রাণ বন্ধু ও অনুষ্ঠান আয়োজনে সহায়তাকারী বন্ধুদের সম্মাননা দেওয়া হয়। পাশাপাশি রঁদেভু ৯৬৯৮ ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয় উপস্থিত বন্ধুদের সঙ্গে। বিকেল চারটা থেকে শুরু হয়ে রাত নয়টা পর্যন্ত চলা আড্ডায় মুখরিত ছিল রাওয়া ক্লাব প্রাঙ্গণ। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলে প্রিয়মুখগুলোর ছবি তোলা।  

বিশেষ সম্মাননাপ্রাপ্ত বন্ধুদের সঙ্গে রঁদেভু ৯৬৯৮ ফাউন্ডেশনের বন্ধুরা

২০১৫ সালের ২৭ জুলাই এসএসসি ৯৬ এইচএসসি ৯৮ গ্রুপের জন্ম। সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক এ গ্রুপের বর্তমান সদস্য সংখ্যা ২০ হাজারের বেশি। এই অনলাইন প্ল্যাটফর্মের কার্যক্রমকে নতুন মাত্রা দিতে ২০১৮ সালে শুরু হয় অলাভজনক প্রতিষ্ঠান রঁদেভু ৯৬৯৮ ফাউন্ডেশনের পথ চলা।