মিরপুর-১০ এ মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৫ মে) যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান এমএসআই এর অবস ও গাইনি বিভাগের প্রধান ডক্টর পাট্রেশিয়া ওয়েবার হাসপাতালটির বহির্বিভাগ উদ্বোধন করেন। মেরী স্টপস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কিশওয়ার ইমদাদ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ডক্টর পাট্রেশিয়া ওয়েবার বাংলাদেশে মেরী স্টপস এর ম্যাটারনিটি  হাসপাতালগুলো পরিদর্শনের জন্য কান্ট্রি ডিরেক্টরের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন। 

মেরী স্টপস বাংলাদেশ গত তিন দশক ধরে মহিলা ও শিশুদের স্বাস্থ্যসেবা দিয়ে আসছে। বর্তমানে ২৮টি জেলায় ৪০টি ক্লিনিকের মাধ্যমে প্রতিষ্ঠানটি সেবা প্রদানের পরিধি সম্প্রসারিত করেছে। এই ৪০টি ক্লিনিকের মধ্যে সাতটি ম্যাটারনিটি হাসপাতাল রয়েছে। 

এই ধারাবাহিকতায় মধ্যবিত্ত মহিলাদের আরও উন্নতমানের সেবা প্রদানের লক্ষ্যে মিরপুর প্রিমিয়াম ম্যাটারনিটি হাসপাতালকে নতুন লোকেশনে মডেল ফার্মেসি, আধুনিক অপারেশন থিয়েটার, ল্যাব ও সুপরিসর বহির্বিভাগসহ সুবিন্যস্ত করা হয়েছে। 

এম এস আই রিপ্রোডাক্টিভ চয়েস যুক্তরাজ্যভিত্তিক একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান। বর্তমানে বিশ্বের ৩৭টি দেশে এম এস আই  পরিবার পরিকল্পনা এবং নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে। মেরী স্টপস বাংলাদেশ এম এস আই -এর একটি সহযোগী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

বিষয় : মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতাল এমএসআই ডক্টর পাট্রেশিয়া ওয়েবার মেরী স্টপস

মন্তব্য করুন