চট্টগ্রাম নগরের সড়ক থেকে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরের বিমানবন্দর সড়কের টিএসপি কমপ্লেক্সের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তিনি ভারী কোনো যানবাহনের চাপায় নিহত হয়েছেন।

নিহত এএসআই বেণুরাম নাথ (৪০) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইনে কর্মরত ছিলেন। এক মাসের জন্য পতেঙ্গার রাষ্ট্রীয় তেল শোধনাগার ইস্টার্ন রিফাইনারিতে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়।

ইপিজেড থানার ওসি কবিরুল ইসলাম সমকালকে বলেন, টিএসপি কমপ্লেক্সের সামনে এক ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। লাশের পাশে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও পড়ে ছিল। তার লাশ উদ্ধারের পর নিশ্চিত হই তিনি পুলিশের সদস্য। মাথায় গুরুতর জখম আছে। ধরন দেখে মনে হচ্ছে লরি বা কাভার্ড ভ্যানচাপায় তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, সড়কটি সকালের দিকে মানুষের চলাচল কম থাকে। ভারী যানবাহন চলাচল করে বেশি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাকে চাপা দেওয়া গাড়িটি এখনো শনাক্ত করা যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকালে অসুস্থবোধ করায় সাড়ে ৯টার দিকে বর্তমান কর্মস্থল ইস্টার্ন রিফাইনারি থেকে বের হয়েছিলেন বেণুরাম নাথ। দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালে যাওয়ার কথা ছিল তার। সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে এ দুর্ঘটনা ঘটেছে।