জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার পৌর পরিষদ বিলুপ্ত ঘোষণা করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন  ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ। মঙ্গলবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে পৌর পরিষদ বিলুপ্ত করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ওই পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন  ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ আমাকে দেওয়ানগঞ্জ পৌরসভার পৌর প্রসাশক নিয়োগ করেছে। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে সচেষ্ট থাকব ।

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে তৎকালীন মেয়র শাহনেওয়াজ শাহানশাহ অনুষ্ঠানের সঞ্চালক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  মেহের উল্লার গালে থাপ্পড় মারেন। এ ঘটনায় ওই শিক্ষা অফিসারের করা মামলায় পৌর মেয়র শাহনেয়াজ শাহানশাহকে গ্রেপ্তার করে র‌্যাব । পরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন  ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ একই কারণে শাহানেওয়াজ শাহানশাহকে পৌর মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে এবং ৪ জানুয়ারি প্যানেল মেয়র নুরে আলম সিদ্দিকী জুয়েলকে ভারপ্রাপ্ত পৌর মেয়রের দায়িত্ব দেয়।