মাগুরা সরকারি হোসেন শহীদ সোহওয়ার্দী কলেজের ছাত্রদলের দুই নেতা উপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার কলেজে প্রবেশে করতে গেলে তাদের উপর হামলা চালায় বলে ছাত্রদলের অভিযোগ।

হামলার শিকার দুই নেতা হচ্ছেন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সাইফ ও ব্যবস্থাপনা বিভাগের ইয়ার কমিটির সভাপতি আরমান হোসেন। আহত দুইজনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম অভিযোগ করেন, আরমান ও সাইফ নামে দুই ছাত্রনেতা সকালে ফর্ম পূরনের উদ্দেশ্যে কলেজে যাচ্ছিলেন। এ সময়ে  কলেজ গেট থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধরে পাশ্বর্বতী সাইকেল গ্যারেজে মধ্যে নিয়ে বেদম মারপিট করে। আহত দুইজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান বলেন , ছাত্রদল মিথ্যা অভিযোগ করছে। ছাত্রলীগের নেতাকর্মীর হাতে ছাত্রদলের কোন নেতা উপর হামলার ঘটনা ঘটেনি।

সদর থানার ওসি নাসির উদ্দিন জানান, কলেজ গেটে দুই ছাত্রের উপর হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছেন। তবে কারা হামলা করেছে তিনি তা জানেন না। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।