বাবার ওপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যাওয়া কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চার বোনের সন্ধান পাওয়া গেছে। ৭ দিন পর কুমিল্লা নগরের জাঙ্গালিয়া পশ্চিমপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাদের উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তারা এখন পিবিআইয়ের হেফাজতে।

শুক্রবার (৩ জুন) সংবাদ সম্মেলনের পর চার বোনকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) সাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

চার বোনের সন্ধান পাওয়ায় খবর পেয়েছে তাদের পরিবার। চার বোনের মধ্যে তাসনিম জাহান একটি মাদ্রাসার আলিম প্রথম বর্ষ, মারজাহান (১৪) একই মাদ্রাসার দাখিল দশম শ্রেণি ও তাজিন সুলতানা (১২) ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাইশা নারুয়া তালিমুল কোরআন মডেল মাদ্রাসার শিশু শ্রেণিতে পড়ে বলে জানা গেছে।

মেয়েদের মামা এ বি এম ছিদ্দিকুর রহমান বলেন, বাবার সঙ্গে রাগ করে ২৬ মে সকালে কাপড়চোপড়সহ তিন বোনকে নিয়ে মাদ্রাসায় যাওয়ার নাম করে বড় বোন তাসনিম জাহান নিরুদ্দেশ হয়। প্রথমে নাঙ্গলকোট থেকে একটি বাসে উঠে কুমিল্লা আসে। পরে নগরের জাঙ্গালিয়া এলাকার এক বাড়িতে রুম ভাড়া নেয় তারা। সকালে তাসনিম তার মাকে ফোন করে। বিষয়টি র‍্যাব ও পুলিশকে জানানো হয়। পরে পিবিআই ওই বাড়িতে গিয়ে তাদের উদ্ধার করে।