কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাওরে ট্রলার থেকে পড়ে নিখোঁজের ২ দিন পর ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিবের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের পাশে নদীতে তার মরদেহ ভেসে ওঠে।

খবর পেয়ে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেন। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোবারক আলী এর সত্যতা নিশ্চিত করেছেন। হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ও মারিয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে হাবিবসহ সাত বন্ধু মিলে হাওরে ঘুরতে যান। অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যা ৭টার দিকে ফিরছিলেন তারা। ট্রলারের পাটাতনে চেয়ারে বসা ছিলেন হাবিব। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ভারসাম্য হারিয়ে ট্রলার থেকে পড়ে যান হাবিব।

পরে স্থানীয় লোকজনসহ বন্ধুরা মিলে চেষ্টা করেও তার সন্ধান করতে পারেনি। খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু তার খোঁজ পায়নি তারা।