সাতক্ষীরার বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন মোশা গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরায় আসার পথে অজ্ঞাত দুর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মোশা সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। 

বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, মোশা কলেজের কাজ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার উদ্দেশে মোটরসাইকেলে বের হন। কলেজের গেট থেকে অল্প একটু দূরেই বাঁশদহা গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজিত রায় জানান, মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে। তার পা এক্সরে করে তাকে সামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ এবং কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা অনুসন্ধান করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।