‘এমন যদি হতো আমি পাখির মতো,’ কিংবা ‘বকুল ফুল বকুল সোনা দিয়া হাত কেন বান্ধাইলি ’, অথবা ‘ ও ঝরা পাতা ও ঝরা পাতা গো, তোমার সাথে আমার রাত পোহানোর কথা, ’- এমন বেশ কিছু জনপ্রিয় গান গেয়ে গাজীপুর মাতিয়ে গেল বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড জলের গান। 

বাদ্যযন্ত্র বাজিয়েও মুগ্ধ করেন জলের গানের শিল্পীরা। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গাজীপুর জেলা প্রশাসনের আয়োজনে শনিবার রাত ৯টার দিকে জলের গানের প্রধান রাহুল আনন্দ তার দল নিয়ে রাজবাড়ি মাঠের মঞ্চে উঠেন। একের পর এক তাদের মনোমুগ্ধকর পরিবেশনার মুগ্ধতা ছড়িয়ে পড়ে আগত দর্শক ও রাস্তায় চলাচল করা মানুষের মধ্যে। রাস্তায় দাঁড়িয়েও গান শুনেছেন বহু দর্শক।  

গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, পদ্মা সেতুর উদ্বোধনী দিনকে স্মরণীয় করে রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে টানা ৩ দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পুরো দিনই নানা অনুষ্ঠান চলেছে মূল মঞ্চে। বড় পর্দায় দেখানো হয় পদ্মা সেতুর উদ্বোধনী আয়োজন।

জলের গানের পরিবেশনার পর মনোজ্ঞ আতশবাজির মধ্য দিয়ে শেষ হয় প্রথম দিনের অনুষ্ঠান। জেলা প্রশাসক ছাড়া জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এতে অংশ নেন।