আগের ম্যাচে মালয়েশিয়া নারী দলকে ৬ গোলে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ নারী দল। দ্বিতীয় ও শেষ ম্যাচেও জয় প্রত্যাশা ছিল। কিন্তু মাঠের লড়াইয়ে সেই ধারাবাহিকতা থাকেনি। মালয়েশিয়ার রক্ষণভেদ করতে পারেননি সাবিনা-কৃষ্ণারা। এতে দুই দলের ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রতে। যদিও প্রথম ম্যাচ জেতায় দুই ম্যাচের সিরিজটি ১-০-তে জিতেছে বাংলাদেশ।

আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজ জেতায় বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়,  কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের এ মাহেন্দ্রক্ষণে কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত  ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজে  মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দল  দারুণ জয় পেয়েছে। নারী ফুটবলারদের এ সাফল্য পদ্মা সেতু উদ্বোধনের আনন্দকে আরো বাড়িয়ে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী কয়েকদিন পূর্বে গণভবনে আমাদের নারী ফুটবলারদের সংবর্ধনা প্রদান করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এ সংবর্ধনার কারনে নারী ফুটবলাররা অত্যন্ত উজ্জ্বীবিত  ও গৌরবান্বিত বোধ করেছে। আজকের এ পারফরম্যান্স সেটাই প্রমান করেছে। আমি ক্রীড়া অন্তঃপ্রান মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।