দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ইউনিভার্সিটি। বানভাসি মানুষের জন্য সহায়তা হিসেবে ‘ব্র্যাক ইমার্জেন্সি ফ্লাড অ্যাসিস্ট্যান্স ফান্ড’-এ ৬৫ লাখ টাকা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে ব্র্যাকের অ্যাডভোকেসি ফর সোশ্যাল চেঞ্জ অ্যান্ড টেকনোলজির সিনিয়র ডিরেক্টর কেএএম মোর্শেদের হাতে অনুদানের চেক তুলে দেন ব্র্যাক ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ভিনসেন্ট চ্যাং।

ভয়াবহ বন্যায় দুর্গত মানুষের পাশে দাঁড়াতে বন্ব্র্যাযাদুক ইউনিভার্সিটির শিক্ষক-কর্মকর্তাদের জুন মাসের একদিনের বেতনের সমপরিমাণ অর্থ এবং সেইসঙ্গে ব্র্যাক ইউনিভার্সিটির নিজস্ব তহবিল থেকেও সমপরিমাণ অর্থ অনুদান হিসেবে ব্র্যাক ইমার্জেন্সি ফ্লাড অ্যাসিস্ট্যান্স ফান্ডে জমা দেওয়া হয়েছে। সব মিলে ৬৫ লাখ টাকা।দান করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বন্যাদুর্গত এলাকায় অসহায় জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর এই সহায়তা কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ভিনসেন্ট চ্যাং। এই কঠিন সময়ে তিনি সবাইকে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবানও জানান।

ভিনসেন্ট চ্যাং বলেন, করোনাভাইরাস মহামারির অর্থনৈতিক মন্দার মধ্যে এই বন্যা পরিস্থিতি থেকে উদ্ভূত মানবিক সংকট সর্বনাশা হতে পারে। আসুন আমরা এই কঠিন সময়ে দুর্গতদের সহায়তায় ঐক্যবদ্ধ হই। সংবাদ বিজ্ঞপ্তি