মাগুরায় ১০০ ভরি সোনার ১০টি বারসহ চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার বিকেলে পারনান্দুয়ালী বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবকের নাম সাকিব হোসেন (২২)। সাকিব যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামের ইয়াজুল ইসলামের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পরিদর্শক কবির আহম্মেদ জানান, তারা গোপন সূত্রে জানতে পারেন যে চট্টগ্রাম থেকে যশোরগামী ঈগল পরিবহনের বাসে এক যাত্রী ইয়াবার চালান নিয়ে যশোর যাচ্ছেন। পথিমধ্যে তারা ঈগল পরিবহনের বাসটিকে পারনানান্দুয়ালী বাস টার্মিনাল এলাকায় আটক করেন।

তিনি আরও জানান, এরপর বাসে সন্দেহজনক যাত্রীদের তল্লাশি চালাই। এ সময় যাত্রী সাকিবের জুতার মধ্যে থেকে ১০০ ভরি ওজনের ১০টি সোনার বার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সোনার বারগুলো ঢাকা থেকে যশোরে নিচ্ছিলেন বলে অধিদপ্তরের কর্মকর্তাদের কাছে স্বীকার করেছেন সাকিব। রাতে সোনার বারসহ সাকিবকে সদর থানায় হস্তান্তর করা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, তারা জানতে পেরেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সোনার বারসহ এক চোরকারবারিকে আটক করেছে। তবে তারা এখনো তাকে থানায় সোর্পদ করেনি। থানায় আনা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।