বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারি ফেডারেশনের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন-২০২২ এর কার্যকরী পরিষদের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৩ (তেইশ) সদস্যের পূর্ণাঙ্গ কার্যকরী সংসদের নেতাদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার চিনিশিল্প ভবনের ৯ম তলায় এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহমেদ মজুমদার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিভাগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান সিরাজ, বিএসএফআইসির চেয়ারম্যান (গ্রেড-১) আরিফুর রহমান অপু, জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান সিরাজুল ইসলাম, বিএসএফআইসির সচিব চৌধুরী রুহুল আমিন কায়সার, বিএসএফআইসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী আতাউর রহমান খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সভাপতি মাসুদুর রহমান।

অনুষ্ঠানে নবনির্বাচিত ফেডারেশনের নেতাদের শপথ পাঠ করান বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান সিরাজ। অনুষ্ঠানে ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. রায়হানুল হক স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্প প্রতিমন্ত্রী  কামাল আহমেদ মজুমদার চিনি শিল্পের সকল কর্মকর্তা ও শ্রমিক-কর্মচারীর উদ্দেশ্যে বলেন, সবাই যদি স্ব স্ব দায়িত্ব সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সাথে পালন করেন এবং আত্মপ্রত্যয়ী হয়ে দুর্নীতিমুক্ত করে কারখানার উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কাজ করেন, তবে প্রতিষ্ঠানগুলো অচিরেই সোনালী অতীত ফিরে পাবে।

বিষয় : বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারি ফেডারেশন

মন্তব্য করুন