ফরিদপুর জেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বিভিন্ন রোগে আক্রান্ত ৭৫ জন দরিদ্র রোগীকে ৩৭ লাখ ৫০ হাজার টাকা এবং ক্ষুদ্র নৃ- গোষ্ঠী ১৮ জনকে ৭২ হাজার টাকাসহ মোট ৩৮ লাখ ২২ হাজার টাকার আর্থিক সহায়তার চেক দেওয়া হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের মিনি কনফারেন্স রুমে এই সহায়তা দেওয়া হয়। অনুষ্ঠানে জেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ্ড,  জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহযোগিতার আওতায় ৭৫ জন গরীব অসহায় রোগীকে এককালীন অনুদানের জন প্রতি ৫০ হাজার টাকা করে ৩৭ লাখ ৫০ হাজার টাকা এবং ক্ষুদ্র নৃ- গোষ্ঠী সম্প্রদায়ভুক্ত পরিবারের জীবনমান উন্নয়নে ৯ জনকে ৪ হাজার টাকা করে ৩৬ হাজার টাকা ও কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের ৯ জনকে ৪ হাজার টাকা করে ৩৬ হাজার টাকাসহ মোট ৩৮ লাখ ২২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এ এস এম আলী আহসানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন ফরিদপুর  জেলা প্রশাসক অতুল সরকার।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নূরুল হুদা, শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার এস এম সুজাউদ্দিন রাশেদ।

এসময় জেলার উপকার ভোগীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।