বৃষ্টির কারণে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-২০ ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। কোনো বিরতি না দিয়ে আজই খেলতে নামবে দুই দল। ডমিনিকায় টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় শুরু হবে।

এদিকে আজও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। গতকালকের মতো আজও বৃষ্টিতে ভেসে যেতে পারে দ্বিতীয় টি-টোয়েন্টি। বৃষ্টির সম্ভাবনা থাকলেও দ্বিতীয় ম্যাচ নিয়ে পরিকল্পনা করছে বাংলাদেশ দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে টাইগাররা। 

বৃষ্টিবিঘ্নিত ম্যাচটিতে বাংলাদেশের হয়ে ওপেনিংয়ে নামেন মুনিম শাহরিয়ার ও এনামুল হক বিজয়। মুনিম মাত্র ২ রান করেই সাজ ঘরে ফিরেন। প্রায় ৭ বছর পর টি-টোয়েন্টি দলে জায়গা পাওয়া বিজয়ের ব্যাট থেকে আসে ১৬ রান। এছাড়া দলের পক্ষে সর্বোচ্চ ২৯ করেন সাকিব আল হাসান। লিটন দাস ৯, মাহমুদউল্লাহ ৮, আফিফ ০, সোহান ২৫ ও মেহেদি ১ রান করে আউট হন। এছাড়া নাসুম ৭  শরিফুল ০ রানে অপরাজিত থাকেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: 

মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।