দ্বিতীয় টি-২০'র আগে বৃষ্টি হয়নি। টস জিতে ব্যাটিং নিয়ে ভালো শুরু করে ওয়েস্ট  ইন্ডিজ। পরেই স্বাগতিক শিবিরে ধাক্কা দেন শেখ মাহেদি ও সাকিব আল হাসান। পরে ব্রেন্ডন কিং এবং নিকোলাস পুরানের দারুণ জুটি ভেঙেছেন মোসাদ্দেক। 

ওয়েস্ট ইন্ডিজ ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০০ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা ওপেনার ব্রেন্ডন কিং ৪৫ রান করেছেন। তার সঙ্গী রোভম্যান পল। 

এরআগে ওপেনার কাইল মেয়ার্স ৯ বলে দুই চার ও এক ছক্কায় ১৭ করে ফিরেছেন।সামারাহ ব্রুক আউট হয়েছেন শূন্য করে।পুরান করেন ৩০ বলে ৩৪ রান। কিংয়ের সঙ্গে ৭৪ রানের জুটি গড়েন।   

বাংলাদেশ দ্বিতীয় এই টি-২০ ম্যাচে দলে দুই পরিবর্তন এনেছে। ওপেনার মুনিম শাহরিয়ার বাদ পড়েছেন। তার জায়গায় ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। মোসাদ্দেককে দলে নেওয়া হয়েছে বাঁ-হাতি স্পিনারকে নাসুম আহমেদকে বসিয়ে। 

বাংলাদেশ একাদশ: এনামুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মেয়ার্স, ব্র্যান্ডন কিং, শামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, কেমো পল, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসেইন, ওবেদ ম্যাককয়, হেইডেন ওয়ালশ।