দৈনিক প্রথম আলো ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া অ্যাসোসিয়েশন (ইনমা) আয়োজিত ‘গ্লোবাল মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২২’-এ দুটি বড় পুরস্কার লাভ করায় নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) পক্ষ থেকে সভাপতি এ. কে. আজাদ এবং ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি আবদুল মান্নান দৈনিকটির সম্পাদক ও প্রকাশক মতিউর রহমানকে অভিনন্দন জানান।

বুধবার নোয়াবের একটি সভা শেষে নোয়াব সভাপতির তেজগাঁওয়ের অফিসে তারা মতিউর রহমানের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে তাকে অভিনন্দিত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, যুগান্তর সম্পাদক সাইফুল আলম ও সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন।

গত ২৬ জুন এ. কে. আজাদ মতিউর রহমানকে একটি অভিনন্দনপত্র পাঠান। অভিনন্দনপত্রে তিনি বলেন, দেশে মুদ্রণ সংবাদপত্র একটি সন্ধিক্ষণের মধ্য দিয়ে যাচ্ছে। এই সময়ে প্রথম আলোর ইনমার ন্যাশনাল ব্র্যান্ড বিভাগে ‘বেস্ট ইউজ অব প্রিন্ট’ ক্যাটাগরিতে প্রথম স্থান এবং ‘বেস্ট আইডিয়া টু গ্রো অ্যাডভার্টাইজিং সেলস’ বিভাগে দ্বিতীয় স্থান অর্জন আমাদের উৎসাহিত করেছে। প্রথম আলো নোয়াবের প্রতিষ্ঠাতা সদস্য; ইনমার পুরস্কার নোয়াবের জন্য সাংগঠনিকভাবে প্রেরণাদায়ক এবং প্রথম আলোসহ দেশের সাংবাদিকতা ও সংবাদপত্রশিল্পকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবে।