ভারতের স্বাধীনতা দিবসের উপলক্ষ্যে পুরো  একটা দিন সেনা-জওয়ানদের সঙ্গে কাটালেন বলিউড ভাইজান সালমান খান।  তাকে কাছে পেয়ে খুশিতে আত্মহারা যেনো ভারতীয় জওয়ানরা।

ভারতীয় গণমাধ্যম জানায়, বৃহস্পতিবার হঠাৎ বিশাখাপত্তনমের নৌ প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্পে হাজির হন সালমন খান। সেখানে গিয়ে তাঁদের সঙ্গে কথা বলে অনেকটা সময় কাটান অভিনেতা। সেখানে নিজস্ব ম্যাজিকে মুগ্ধ করেন সৈন্যদের।  নিজে হাতে বানালেন রুটি। খেললেন দড়ি টানাটানিও। আর বলিউড সুপারস্টার যেখানে, সেখানে নাচ-গান হবে না, তেমনটা হয়? অতঃপর ভারতীয় সেনাদের সঙ্গে নিয়ে জমিয়ে নাচলেনও। 

সৈন্যরা দেশের সেবায় বীরযোদ্ধাদের কতটা প্রতিকূলতার সম্মুখীন হতে হয় থেকে শুরু করে দূর্গম পরিবেশে কীভাবে লড়াই করতে হয় তাদের? সবকথাই মন দিয়ে শুনলেন সালামন। শুধু তাই নয়, ঘুরে দেখলেন যুদ্ধ জাহাজ। সেনা-জওয়ানদের আত্মত্যাগকে কুর্নিশও জানান।

সম্প্রতি সেনা শিবিরে সালমানের সময় কাটানোর সেই ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ছবিতে দেখা যায়  জওয়ানদের নিয়ে ৭৫তম স্বাধীনতা দিবসের আগেই পতাকা উত্তোলন করছেন সালমান।  যুদ্ধজাহাজের ভিতরে যেখানে জওয়ানরা শরীরচর্চা করেন, সেখানে গিয়ে নিজে তাঁদের সঙ্গে শরীরচর্চা করছেন। হাসি, গল্প, আড্ডায় সময় কাটাচ্ছেন। 

দেশ সেনাদের সঙ্গে এই ছবি দেখে সালমানের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

এদিকে সম্প্রতি  পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের পরই জানা গিয়েছিল প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের ভাইজান। এর পর থেকেই মানসিক চাপে রয়েছেন তিনি। এমনকি নিজের কাছে বন্দুক রাখাসহ বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন তিনি। শুধু তাই নয়, ভাইজানের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে।