কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

শনিবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ৪১ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। 

আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক করা হয়েছে মো. কামরুল হাসান শাহিনকে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মো. আবুল খায়ের ও আব্দুছ ছোবহান খ. সেলিমকে। সদস্যরা হলেন- মো. শাহজালাল মজুমদার,

সুমির বরুয়া তপু, আব্দুল মোতালেব, মো. আব্দুল কাদের, মো. সোহেল সামাদ, আবাদ উদ্দিন (বঙ্গবাসী), ইসরাক মাহমুদ মাসুদ, আলা উদ্দিন আহমেদ মজনু, অ্যাড. সৈয়দ সাহিদুল আহসান টিপু, মাহবুবুর রহমান রুবেল, জিয়াউর রহমান খান নয়ন, মোসারফ হোসেন মজুমদার, আব্দুল আলিম দিদার, মাহবুবুল হক মোল্লা বাবলু, আবুল কালাম আজাদ, মো. বক্তার হোসেন, মো. মাসুদ আলম, অ্যাড. নজরুল ইসলাম।

মো. লোকমান হোসেন, অ্যাড. আশিকুর রহমান ভূইয়া জুয়েল, গাজী মো. মণির হোসেন, আলাউদ্দিন আহমেদ রিপন, মো. ওমর ফারুক, আল মাহমুদ ভূইয়া, মো. জ্বালাল উদ্দিন, ফোরকান আহাম্মদ সবুজ, মহসিন আলম খান, মো. শাহ আলম, ইমতিয়াজ হাবিব সিনহা, সফিউল আলম সুমন, আশিকুর রহমান হাওলাদার হিরণ, মো. গোলাম কিবরিয়া বিল্লাল, মো. জাহিদুল হাসান পলাশ, এয়ার আহাম্মেদ সেলিম, আব্দুল করিম মিয়াজী, রাসেদুর ইসলাম আশরাফ,  মো. নাজমুল হক ও অপু ভট্টাচার্য।

এই আহ্বায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে সকল শাখার সম্মেলন করে কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে।