সাতক্ষীরার নিজ বাড়িতে ফিরেছেন সাফজয়ী দলের ডিফেন্ডার মাসুরা পারভীন। বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে জেলার বিনেরপোতা এলাকার নিজ বাড়িতে ফেরেন তিনি। বাফুফের ২০ দিনের ছুটিতে বাড়িতে ফেরেন এই কৃতি ফুটবলার।

দরিদ্র পরিবার থেকে উঠে আসা মাসুরা পারভীনকে নিয়ে এখন এলাকাবাসীর মাঝে ছড়িয়ে পড়েছে উচ্ছ্বাস। এদিকে, মাসুরাকে সংবর্ধনার প্রস্তুতি নিচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসন। তার বাড়িতে ভিড় করছে স্কুল শিক্ষার্থীরা। তার সাথে ছবি তোলার হিড়িক পড়েছে। এদিকে বিকেলে মাসুরাকে নিয়ে জেলার শ্যামনগর সদরে একটি প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। মাসুরা সেখানে অংশগ্রহন করেন।

মাসুরা পারভীনের বাবা রজব আলী জানান, 'এলাকাবাসী খুব আনন্দিত। সবাই সমাদর করছে আমাদের, প্রশংসা করছে। মাসুরা ভোররাতে বাড়িতে ফিরেছে। আগামী ১৭-১৮ তারিখ পর্যন্ত বাড়িতে থাকবে। দলের সঙ্গে সাফজয় করে দেশের সুনাম বয়ে এনেছে মেয়ে। মেয়ে যে গৌরব অর্জন করেছে এটা আমার কল্পনার বাইরে। আমার দ্বারা মেয়েকে এ পর্যন্ত পৌঁছানো সম্ভব ছিল না। সকলের দোয়া, মাসুরার চেষ্টায় আল্লাহ'র পক্ষ থেকে এমন গৌবর বয়ে এনেছে।'

সাফ জয়ী দলের ডিফেন্ডার মাসুরা জানান, 'দীর্ঘদিন ক্যাম্পে থাকার পর বাড়িতে মা-বাবার কাছে ফেরার জন্য মনটা ব্যকুল ছিল। সকলের যে ভালোবাসা পাচ্ছি এটি কল্পনা করা যায় না। এখন যেখানেই যায় সবাই সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। ভাবতে ভালো লাগছে। সব মিলিয়ে খুব ভালো আছি।'

এদিকে, মাসুরাকে বরণ করে নিতে প্রস্তুতি নিচ্ছে গ্রামবাসী। লাবসা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকেও দেওয়া হবে সংবর্ধনা। সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় সুত্র জানা গেছে, সাফ জয়ী অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে ইতোপূর্বে সংবর্ধনা দেওয়া হয়েছে। মাসুরাকে রোববার জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে।