ঢাকায় বিএনপির সমাবেশ প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী ১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায় বিএনপি। এটাই বিএনপির গভীর ষড়যন্ত্র।

মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জের শ্রীনগর স্টেডিয়ামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নাছিম এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার কারণে খালেদা জিয়ার সাজা স্থগিত করে বাড়িতে থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন। কিন্তু বিএনপি নেতৃবৃন্দ চায় না, খালেদা জিয়া বাড়িতে থেকে চিকিৎসা নেন। মির্জা ফখরুল গং চায়, খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হোক। বিএনপির ভেতরেই ষড়যন্ত্র। বিএনপির ভেতরে নেতায় নেতায় ষড়যন্ত্র হচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি কর্মীদের সঙ্গে নেতাদের সম্পর্ক নেই, কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। এ কারণে খালেদা জিয়াকে মুক্ত করার জন্য কোনো আন্দোলন নেই। একটা কর্মসূচিও তারা দিতে পারে না। তারা নাকি খালেদা জিয়াকে ১০ ডিসেম্বর চেয়ারে বসাবে। তার মানে ১০ ডিসেম্বরের আগেই, অথবা ১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায়। এটাই হলো বিএনপির গভীর ষড়যন্ত্র।

শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জহিরুল হক নিশাত সিকদারের সভাপতিত্বে আলোচনায় সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুক্ত বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রখেন শ্রীনগর উপজেলা আ'লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় আ'লীগ নেতা ডা. বদিউজ্জামান ডাবলু, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফাসহ প্রমুখ। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী সেচ্ছাসেবক লীগের মুন্সীগঞ্জ জেলার সভাপতি আল মাহমুদ বাবু।