ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

সাহায্যের আবেদন

ক্যান্সার আক্রান্ত আবুল হাসান বাঁচতে চান

ক্যান্সার আক্রান্ত আবুল হাসান বাঁচতে চান

মো. আবুল হাসান

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪ | ২০:৫৭ | আপডেট: ০৭ মার্চ ২০২৪ | ২০:৫৮

পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন মো. আবুল হাসান। এখন তিনি নিজেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে জীবন–মৃত্যুর সন্ধিক্ষণে বিশেষজ্ঞ চিকিৎসকদের অধীনে রয়েছেন।

এক ভাই, মা ও বাবাকে নিয়ে ঢাকার আগারগাঁওয়ে বাস করেন মো. আবুল হাসান। তার মা হাজের খাতুন বলেন, পরিবারের একমাত্র অবলম্বন হাসান কম্পিউটার অপারেটরের চাকরি করে সংসার চালাতো। ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হাসান তার বাবার চিকিৎসার খরচও চালাতো। কিন্তু হাসান নিজেই আজ সাহায্যপ্রার্থী।

হাজের খাতুন বলেন, গত ১৪ ডিসেম্বর ‘দ্য ল্যাবরেটরি’র সার্জিক্যাল প্যাথলজির রিপোর্টে দেখা যায় হাসানের তলপেটে ছড়িয়ে পড়ছে ক্ষতিকারক ক্যান্সার। পরবর্তীতে ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রিপোর্টে নিশ্চিত করা হয় ক্যান্সারের বিষয়টি। বর্তমানে মহাখালীতে ক্যান্সার হাসপাতালের ডা. মোহাম্মাদ মাসুদুল হাসানের অধীনে আবুল হাসানের চিকিৎসা চলছে। 

আবুল হাসানের চিকিৎসা চালিয়ে যাওয়ার মতো সামর্থ্য এখন তাঁর পরিবারের নেই। তাই তাঁর চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়ে দিতে হৃদয়বান মানুষের প্রতি অনুরোধ জানিয়েছে পরিবারটি।

সহায়তা পাঠানোর ঠিকানা
অ্যাকাউন্ট নাম: মো. আবুল হাসান
হিসাব নং: ০১১০ ৭০১০০৯৯৯৪ , সোনালী ব্যাংক, পাবলিক সার্ভিস কমিশন শাখা, আগারগাঁও, ঢাকা। 
বিকাশ/নগদ (ব্যক্তিগত) ০১৮৬২ ৬৪৮০৫১।

আরও পড়ুন

×