ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

ঈদ উপলক্ষে নতুন মডেলের পণ্য এনেছে ওয়ালটন

ঈদ উপলক্ষে নতুন  মডেলের পণ্য  এনেছে ওয়ালটন

বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে নতুন মডেলের বিভিন্ন পণ্যের উন্মোচন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কর্মকর্তারা ফটাে রিলিজ

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২৪ | ০০:৪৯

ঈদুল আজহা উপলক্ষে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের বিদ্যুৎসাশ্রয়ী নতুন মডেলের পণ্য এনেছে ওয়ালটন। নতুন মডেলের পণ্যের মধ্যে রয়েছে ইনভার্টার প্রযুক্তির মাল্টি-কালার ডিজাইনের সাইড বাই সাইড রেফ্রিজারেটর, ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ভার্টিকাল ফ্রিজার, চকোলেট কুলারসহ মোট ৭টি মডেলের ফ্রিজ। আছে সোলার হাইব্রিড প্রযুক্তির স্প্লিট টাইপ এসি, ৪ ও ৫ টনের সিলিং এবং ক্যাসেট টাইপ লাইট কমার্শিয়াল এসি, ৬৫ ইঞ্চির ওএলইডি টিভি, ওয়াশিং মেশিন ও বিএলডিসি ফ্যান। 

বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠানে নতুন মডেলের বিভিন্ন পণ্যের উন্মোচন করেন ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান। অনুষ্ঠানে সারাদেশে একযোগে চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০-এর ‘ননস্টপ মিলিয়নেয়ার’ অফারের বর্ণাঢ্য র‍্যালি উদ্বোধন করা হয়। নতুন মডেলের পণ্য উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ইবনে ফজল শায়েখুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান প্রমুখ। সঞ্চালনা করেন চিত্রনায়ক ও ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান।

ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান বলেন, প্রতিবছরই ঈদ সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ চমক নিয়ে আসে ওয়ালটন। এবারও ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ চমক হিসেবে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের বিদ্যুৎসাশ্রয়ী নতুন মডেলের পণ্য আনা হয়েছে। নতুন মডেলের এসব পণ্যে বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তিসহ স্মার্ট ফিচার সংযোজন করা হয়েছে। নতুন মডেলের এসব পণ্য গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলবে বলে তারা আশা করছেন। 

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান বলেন, গ্রাহকদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ নতুন উদ্ভাবিত পণ্য তুলে দিতে সামর্থ্যের সবটুকু দিয়ে ব্যাপক গবেষণা চালাচ্ছেন ওয়ালটনের রিসার্চ অ্যান্ড ইনোভেশন টিমের প্রকৌশলীরা। 

আরও পড়ুন

×