ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

অনুষ্ঠিত হতে যাচ্ছে মাস্টার্স অব আইডিয়েশন ২০২০

অনুষ্ঠিত হতে যাচ্ছে মাস্টার্স অব আইডিয়েশন ২০২০

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২০ | ০৮:৫৭ | আপডেট: ১৫ অক্টোবর ২০২০ | ১০:৩২

সপ্তম বারের জন্যে শুরু হতে যাচ্ছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ইয়ং এন্ত্রেপ্রেনুয়েরস সোসাইটি  (তরুণ উদ্যোক্তা সমিতি) এনএসইউ ইয়েস আয়োজিত “পেরফেট্টি ভান মাল প্রেসেন্টস- মাস্টার্স অব আইডিয়েশন ২০২০”। 

এ বছর দেশব্যাপী আয়োজিত ব্যবসায়িক সমস্যা সমাধানের এই প্রতিযোগিতাটি বর্তমানে চলমান করোনাকালিন সময়ের জন্যে প্রথমবারের মতো সম্পূর্ণভাবে অনলাইনে আয়োজন করা হচ্ছে।

মাস্টার্স অব আইডিয়েশন বাস্তব জীবনের ব্যবসায়িক সমস্যা (কেস) সমাধান ও বুদ্ধিবৃত্তির সৃজনশীলতা প্রদর্শনের অন্যতম জনপ্রিয় একটি প্রতিযোগিতা। সারা দেশের বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রত্যেক ছাত্র-ছাত্রীরা এই প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করার জন্যে সমানভাবে উপযুক্ত। ১১ অক্টোবর থেকে রেজিস্ট্রেশন চালু হয়েছে। 

প্রতিযোগিতাটির উদ্বোধন করা হবে একটি ওয়ার্কশপ দিয়ে যা আগামী ১৭ই অক্টোবর এনএসইউ ইয়েস! এর অফিসিয়াল পেজে সরাসরি সম্প্রচার করা হবে এবং পরবর্তীতে আরো ৩টি রাউন্ড এর মাধ্যমে পরিচালনা করা হবে। একইদিনে প্রথম রাউন্ডের কেসটি রেজিস্ট্রেশনকৃত প্রতিটি দলকে পাঠিয়ে দেয়া হবে। অংশগ্রহণকারী প্রতিটি দলে সর্বোচ্চ ও সর্বনিম্ন ৩ জন সদস্য থাকতে পারবে এবং সকলকেই একই বিশ্ববিদ্যালয়ের হতে হবে। বিজয়ী ৩ টি দলের জন্যে উপহার স্বরূপ ২ লক্ষ ৮৫ হাজার নগদ টাকা নির্ধারণ করা হয়েছে। 

এছাড়াও, চ্যাম্পিয়ন দলের যেকোনো একজন সদস্যকে পেরফেট্টি ভান মাল এ ইন্টার্নশিপের সুযোগ প্রদান করে পুরস্কৃত করা হবে। বিজ্ঞপ্তি 

আরও পড়ুন

×