ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

নতুন বীমা পলিসি এনেছে মেটলাইফ

নতুন বীমা  পলিসি এনেছে  মেটলাইফ

শিল্প ও বাণিজ্য ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ১৮:০০ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০২:২৪

‘মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স’ নামে নতুন ৫ বছরমেয়াদি একটি বীমা পলিসি চালু করেছে মেটলাইফ। যাতে মাত্র একবার প্রিমিয়াম দিয়ে বিস্তৃত বীমা সুবিধার পাশাপাশি পাওয়া যাবে মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু।

গতকাল মেটলাইফ বাংলাদেশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, যেসব গ্রাহক তাদের বিনিয়োগ থেকে ভবিষ্যতের জন্য আর্থিক সুরক্ষাও নিশ্চিত করতে চান তাদের জন্য মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স বিশেষভাবে উপকারী।

একবার প্রিমিয়াম দিয়েই গ্রাহকরা এ পলিসি থেকে মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অক্ষমতা এবং অঙ্গহানির ক্ষেত্রে ৫ বছরের জন্য আর্থিকভাবে সুরক্ষিত থাকবেন। নানা অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য প্রদত্ত এককালীন প্রিমিয়ামের ৩ গুণ পর্যন্ত বীমা কভারেজ অথবা মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু এবং আয়কর রেয়াতের সুবিধা পাবেন। এ পলিসির জন্য ন্যূনতম এককালীন প্রিমিয়াম ২ লাখ টাকা। ১৮ থেকে ৬০ বছর বয়সের যে কোনো ব্যক্তি পলিসিটি নিতে পারবেন।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমেদ বলেন, ‘মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রটেকশন প্ল্যান অ্যাসুরেন্স পলিসি বিনিয়োগ ও আর্থিক সুরক্ষার মাধ্যমে গ্রাহকদের নিরাপদ ভবিষ্যৎ তৈরিতে সাহায্য করবে। এটি গ্রাহকদের জন্য আর্থিক সুরক্ষা নেওয়াও সহজ করে দিচ্ছে; কারণ মাত্র একবার প্রিমিয়াম দিয়েই ৫ বছরের জন্য বীমা কভারেজসহ গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু পাবেন।’

আরও পড়ুন

×