ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের যাত্রা শুরু করলো ঢাকা ব্যাংক

কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের যাত্রা শুরু  করলো ঢাকা ব্যাংক

.

আইসিটি ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ১২:৩৮ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ | ১২:৩৯

গুলশান ক্লাব  সদস্যদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের যাত্রা শুরু  করলো ঢাকা ব্যাংক। কার্ডটি গুলশান ক্লাবের সদস্যদের জীবনযাত্রা এবং ভ্রমণকে আরও স্বাচ্ছন্দময় করবে। 

কার্ডটিতে রয়েছে আজীবন বার্ষিক ফি ওয়েভার, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাউঞ্জে কমপ্লিমেন্টারি অ্যাক্সেস এবং বিমানবন্দরে পিক অ্যান্ড ড্রপ সুবিধা। কো-ব্র্যান্ডেড এই কার্ডটি দিয়ে মাস্টারকার্ডের লাউঞ্জ কী-প্রোগ্রামের মাধ্যমে সারা বিশ্বের ১২০ টি দেশে ১৩০০ টি বিমান বন্দর লাউঞ্জে কমপ্লিমেন্টারি গ্লোবাল লাউঞ্জ অ্যাক্সেস পাওয়া যাবে। এছাড়াও সারা বছর ৫ তারকা হোটেল থেকে ১টি কিনলে ১ ফ্রি অফার থাকবে। 

কার্ডটি কুইন্ট্রিপোল ক্রেডিট শিল্ড প্রোগ্রাম ৪০ লাখ টাকা পর্যন্ত কভারেজ অফার করে। কেনাকাটা এবং খাবারের জন্য মাস্টারকার্ডের ৬,৫০০ টি মার্চেন্ট পয়েন্ট থেকে আকর্ষণীয় সুবিধা সহ রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার।

গত ২৪ নভেম্বর ,  ৩য় গুলশান ক্লাব অলিম্পিয়াডের উদ্বোধনী অনুষ্ঠানে যৌথভাবে মাস্টারকার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন করেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এ আরাফাত, ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু জাফর, মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, গুলশান ক্লাব লিমিটেডের সভাপতি রফিকুল আলম (হেলাল),গুলশান ক্লাব অলিম্পিয়াডের পরিচালক ও উপদেষ্টা এম এ কাদের (আনু), গুলশান ক্লাব অলিম্পিয়াডের পরিচালক ও ভাইস-চেয়ারম্যান রেজাউল হক (রাজু)এবং  অলিম্পিয়াড আয়োজক কমিটির চেয়ারম্যান ডক্টর ওয়াহিদুজ্জামান (তমাল)।

গুলশান ক্লাবের টেনিস কোর্টে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ইমার্জিং মার্কেট অফিসার  মোঃ মোস্তাক আহমেদ,  ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হেড অব কর্পোরেট আখলাকুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ব্যাংকের রিটেইল বিজনেস ডিভিশনের প্রধান  এইচ এম মোস্তাফিজুর রহমান এবং মাস্টারকার্ড বাংলাদেশ এর ডিরেক্টর জাকিয়া সুলতানা। 
 

আরও পড়ুন

×