ককটেল বিস্ফোরণে উড়ে গেলো কিশোরের ৩ আঙ্গুল

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯     আপডেট: ১১ আগস্ট ২০১৯      

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

ফাইল ছবি

বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম সাতলা গ্রামে রোববার সন্ধ্যায় ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে মো. আব্দুল্লাহ ও মো. হাবিবুল্লাহ নামের দুই কিশোর গুরুতর আহত হয়েছে। 

বিস্ফোরণে ওই দুই কিশোরের শরীরের বিভিন্ন স্থান ঝলসে গেছে। মো. আব্দুল্লাহর এক হাতের ৩টি আঙ্গুল উড়ে গেছে। এ ঘটনার পর স্বজনরা ওই দুই কিশোরকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে যান। 

এ বিষয়ে সাতলা ইউপির ২নং ওয়ার্ডের সদস্য মো. রুবেল বালি জানান, উপজেলার পশ্চিম সাতলা গ্রামের মো. ইউনুস বিশ্বাসের ছেলে মো. আব্দুল্লাহ ও মো. জুলহাস বিশ্বাসের ছেলে মো. হাবিবুল্লাহ মিলে রোববার বিকেলে নিজেদের বাড়ির পেছনে রাস্তার পাশের ঝোপে ককটেল তৈরি করছিল। সন্ধ্যা ৬টার দিকে আব্দুলতাহর হাতে থাকা একটি ককটেল হঠাৎ বিস্ফোরিত হয়। এতে ওই দুই কিশোরের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। উড়ে যায় আব্দুল্লাহর হাতের ৩ আঙ্গুল। 

তিনি আরও জানান, ঘটনার পর গুরম্নতর আহত ওই দুই কিশোরকে উদ্ধার করে তাদের স্বজনরা খুলনা নগরীর দিকে নিয়ে যান। আহত কিশোর আব্দুল্লার বাবা জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানান তিনি।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছে।